উখিয়া কলেজে ’বৌদ্ধ ছাত্র সংসদ’  গঠিতঃ সভাপতি জ্যোতি কুশল ও সম্পাদক সুনীত

কনক বড়ুয়া, উখিয়া(কক্সবাজার): দক্ষিন কক্সবাজারের অন্যতম বিদ্যাপিঠ উখিয়া কলেজ তথা উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যয়নরত বৌদ্ধ ছাত্র- ছাত্রীদের নিয়ে আগামী এক বছরের জন্য “বৌদ্ধ ছাত্র সংসদ-উখিয়া কলেজ” এর ২৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ১০ আগস্ট বৃহস্পতিবার সকালে শৈলেরঢেবা চন্দ্রোদয় বৌদ্ধ বিহার হলরুমে এ কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়।

কলেজ শিক্ষক প্লাবন বড়ুয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা ভদ্রিয় বোধি ভিক্ষু’র মঙ্গলাচারনের মধ্য দিয়ে আরম্ভ হয়। সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পালি বিষয়ে মাষ্টার্স অধ্যয়নরত ও উখিয়া কলেজের প্রাক্তন শিক্ষার্থী শ্রীমৎ জ্যোতি কল্যাণ ভিক্ষু, সিএসবি ২৪ ডটকম সম্পাদক পলাশ বড়ুয়া, যুব সংগঠক সঞ্জয় বড়ুয়া, কলেজ শিক্ষার্থীদের মধ্যে সুনীত বড়ুয়া, চুমকি বড়ুয়া প্রমুখ।

সভায় প্রায় ২শ শিক্ষার্থীর উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে স্নাতক (পাস) কোর্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শ্রীমৎ জ্যোতি কুশল ভিক্ষু সভাপতি ও বিবিএস (হিসাব বিজ্ঞান) ৩য় বর্ষের ছাত্র সুনীত বড়ুয়া কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে অন্যান্যদের মধ্যে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি পদে জ্যোতি মঙ্গল ভিক্ষু, যুগ্ম সম্পাদক যথাক্রমে- শিপন বড়ুয়া, চুমকি বড়ুয়া, উত্তম বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক- জিটু বড়ুয়া, সহ-সাংগঠনিক সম্পাদক- শিউলি বড়ুয়া, অর্থ সম্পাদক- সোহেল বড়ুয়া, সহ-অর্থ সম্পাদক- মুন্নি বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সুকুমার বড়ুয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক- ছোটন বড়ুয়া ও অনামিকা বড়ুয়া, দপ্তর সম্পাদক- লিটন বড়ুয়া, ধর্মীয় সম্পাদক- স্বপন বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক- প্রমিজ বড়ুয়া, সহ-সাংস্কৃতিক সম্পাদক- অর্পিতা বড়ুয়া, পরিবেশ বিষয়ক সম্পাদক- সুলভ বড়ুয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- পার্থ বড়ুয়া, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- প্রিয়াঙ্কা বড়ুয়া, নির্বাহী সদস্য যথাক্রমে- সুভাস বড়ুয়া, মংমং চাকমা, বৃষ্টি বড়ুয়া, এ্যাপি বড়ুয়া, কলি বড়ুয়া।

অনুষ্ঠান  সঞ্চালনা করেন শ্রীমৎ জ্যোতি কুশল ভিক্ষু ও প্লাবন বড়ুয়া।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!