ইউএনও’র প্রচেষ্টায় বৌদ্ধ শ্মশানের রাস্তা দখলমুক্ত

কনক বড়ুয়া, উখিয়া (কক্সবাজার): কক্সবাজার জেলার উখিয়ার হলদিয়া পালংয়ের মরিচ্যা বৌদ্ধ শ্মশানে যাতায়াতের রাস্তা উখিয়া উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে দখলমুক্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উখিয়া নির্বাহী কর্মকর্তা মাঈন উদ্দিনের নির্দেশে সহকারি কমিশনার (ভূমি) নুর উদ্দিন মোহাম্মদ শীবলি নোমান, সাব ইনসপেক্টর আনিসুল ইসলাম ও সহকারী ইনসপেক্টর ওয়ারেছ বৌদ্ধ শ্মশান রাস্তা দখলমুক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ভুমি অফিসের কানংগ মিলন কান্তি চাকমা, ইদ্রিস আজাদ, হলদিয়া ইউনিয়নের ইউপি সদস্য এম মনজুর আলম, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ ইসলাম, খুনিয়াপালং ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জসিম উদ্দিন সহ গণ্যমাণ্য ব্যাক্তিগণ।

স্থানীয় সংবাদ সূত্রে জানা যায়, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা বড়ুয়া পাড়া, দক্ষিণ মরিচ্যা বড়ুয়া সহ খুনিয়া পালং ইউনিয়নের হিরারদ্বীপ গ্রামের প্রায় ৬০০ বড়ুয়া পরিবারের একটি মাত্র শ্মশানের যাতায়াতের একমাত্র রাস্তায় ইউএনও এবং প্রসাশনের নির্দেশ অমান্য করে ওয়াল নির্মাণ করে অসাধু দখলদারীরা।

ইউএনও, সহকারি পুলিশ সুপার এবং হলদিয়ার চেয়ারম্যানের আন্তরিক প্রচেষ্টায় শ্মশান রাস্তাটি দখলমুক্ত হওযায় বৌদ্ধ সমাজের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রশাসনেরর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!