আহত প্রজ্ঞালংকার থেরোকে দেখতে থানার ওসি ও ওয়াফি’র প্রতিনিধি

গত ২৩সেপ্টেম্বর, শনিবার সকালে চট্টগ্রামের লোহাগড়া থানার আধুনগর কাঁচাবাজার এলাকায় প্রজ্ঞালংকার থের নামে এক ভিক্ষুকে  একজন দুর্বৃত্ত হামলা করে। হামলাকারীর এলোপাথাড়ি আঘাত গুরুতর আহত হন প্রজ্ঞালংকার ভিক্ষু।

সেই ঘটনার তিন দিন পর আজ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজান  ও দুর্বৃত্ত জাহাঙ্গীর হোসেন যে প্রতিষ্ঠানে চাকুরী করতো ওয়াফি এর প্রতিনিধি  প্রজ্ঞালংকার থেরোর সাথে দেখা করেছেন।  এসময় থানা কর্মকর্তা আহত ভিক্ষুকে আর্থিক সহায়তা প্রদান করে এই দুঃখজনক ঘটনার সমবেদনা জানান এবং এলাকার বিভিন্ন বিহারের ভিক্ষুদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

buddhism in bangladesh
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজান ও ওয়াফি এর প্রতিনিধির সাথে বৌদ্ধ ভিক্ষুদের সৌজন্য সাক্ষাত। ছবি” এস. লোকজিত থেরো ফেইসবুক স্টাটাস।

ওয়াফি মালিক এর পক্ষ হতে ভিক্ষুদের উপহার সামগ্রী প্রদান করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,  ওয়াফি প্রতিষ্ঠান ( দুর্বৃত্ত জাহান্গীর হোসেন এখানে চাকুরী করতো) হতে থাকে চাকুরীচুত করা হয়েছে এবং তাকে গ্রেফতার প্রক্রিয়া চলছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!