আগামীকাল বোধিদর্পন প্রকাশনীর পবিত্র ‘ত্রিপিটক’ প্রকাশনা ও বিতরণ অনুষ্ঠান

বোধিদর্পন প্রকাশনী প্রকাশিত বৌদ্ধদের পবিত্র ধর্মগ্রন্থ ত্রিপিটক বাংলায় অনুবাদকৃত বাংলা ত্রিপিটকের প্রকাশনা ও বিতরণ অনুষ্ঠান আগামীকাল নগরীর চন্দগাঁও সার্বজনীন শাক্যমুনি বিহারে অনুষ্ঠিত হবে।

গণমাধ্যামে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বোধিদর্পণ প্রকাশনীর থেকে জানান হয়,   ষষ্ঠ সংগীতির শ্রেণিবিন্যাসের আদলে পূর্ণাঙ্গ ত্রিপিটক প্রথমবারের মতো বোধিদর্পণ প্রকাশনীর মাধ্যমে ৫৯ খণ্ডে আলাদা আলাদা খণ্ডে প্রকাশের প্রথম পর্বের ত্রিপিটক প্রকাশনা ও বিতরণ অনুষ্ঠান আগামীকাল চান্দগাঁও সার্বজনীন শাক্যমুনি বিহারে দুপুর ২টা থেকে শুরু হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সভাপতি ভদন্ত অজিতানন্দ মহাথেরো’র সভাপতিত্বে বৌদ্ধদের বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার দ্বাদশ সংঘরাজ ধর্মসেন মহাথের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রিপিটকের মোড়ক উন্মোচন করবেন। অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার উপসংঘরাজ ড. জ্ঞানশ্রী মহাথের, শীলানন্দ মহাথের, সত্যপ্রিয় মহাথের, ধর্মপ্রিয় মহাথের ও সংঘরাজ ভিক্ষু মহাসভার মহাসচিব এস লোকজিৎ থের।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!