অসীম সাহসিকতার জন্য বাংলাদেশ পুলিশ পদক পাচ্ছেন সন্তোষ কুমার চাকমা

২০১৭ সালে গুরুত্বপূর্ণ ও দুঃসাহসিক কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ পদক পেতে যাচ্ছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা।

আগামী ৮ জানুয়ারি পুলিশ সপ্তাহ-২০১৮ তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এই কৃতি পুলিশ কর্মকর্তাকে পদক পরিয়ে দেবেন বলে জানা গেছে।

জানা গেছে, গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, দুঃসাহসিক অভিযান পরিচালনা করে অসীম সাহসিকতায় আসামি গ্রেপ্তারসহ নানা অভিযানে সফল ও একজন চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে পুলিশ পদক লাভ করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা।

উল্লেখ্য, ২০১৭ সালের গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশের ১৮২ সদস্য এবার পদক পেতে যাচ্ছেন। তাদের মধ্যে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৩০ জনকে ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম) পদক প্রদান করা হচ্ছে। এ ছাড়া ৭১ জনকে ‘রাষ্ট্রপতি পুলিশ পদক’ (পিপিএম) দেওয়া হচ্ছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!